শাহরুখের বিরুদ্ধে নেপোটিজম অভিযোগ

  • 10
    Shares

বলিউডের জনপ্রিয় তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় দু’সপ্তাহ হতে চলছে। তাঁর মৃত্যুর পর থেকে বলিউডের বিভিন্ন তারকাদের বিরুদ্ধে নেপোটিজমের অভিযোগ নিয়ে আসছেন অনেক অভিনেতা। এতে অনেক ভালো তারকার মুখোশ খুলে যাচ্ছে। বলিউডের বিভিন্ন গোপন খবর ও ফাঁস করছেন অনেকে।

স্বজনপোষণ, ব্ল্যাকলিস্টেড করে দেওয়া, হুমকি, উন্নাসিকতা, স্বার্থপরতা…বারবার বলিউডের অন্ধকারময় অধ্যায়গুলো মাটির নীচ থেকে বেরিয়ে আসছে স্রোতের মতো। এ বার বলিউডের স্বনামধন্য দুই প্রযোজনা সংস্থা ও তার নামকরা দুই কর্ণধারের বিরুদ্ধে মুখ খুললেন প্রয়াত তারকা ইন্দর কুমারের স্ত্রী পল্লবী কুমার ।

‘ধর্মা প্রডাকশন’ ও ‘রেড চিলিস’-এর বিরুদ্ধে অভিযোগ আনলেন পল্লবী। একটি ইনস্টাগ্রাম পোস্টে একসময়ের জনপ্রিয় নায়ক, তাঁর স্বামী ইন্দর কুমার ও শাহরুখ খানের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন বলিউডে নেপোটিজম কতটা ভয়ঙ্কর।

তিনি লেখেন, ২০১৭ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্দর কুমার মারা যাওযার আগে বারবার করণ জোহর ও শাহরুখ খানের কাছে কাজ চাইতে গিয়েছিলেন তিনি । ইন্দর তখন ছোটখাটো কিছু কাজ করছিলেন। কিন্তু তিনি অর্থকষ্টে ভুগছিলেন। ফলে নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়ক এই দু’জনের কাছে কাজের জন্য যান।

দু’ঘণ্টা বসে থাকার পর করণের ম্যানেজার গরিমা এসে তাঁদের বলেছিলেন, পরিচালকমশাই এখন ব্যস্ত আছেন । তাও তাঁরা করণের জন্য অপেক্ষা করতে থাকেন । এরপর তাঁদের বলা হয়, গরিমার সঙ্গে যোগাযোগ রাখতে। সে দিনের পর থেকে টানা ১৫ দিন গরিমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন ইন্দর ও পল্লবী। এরপরেই তাঁদের নম্বর ব্লক করে দেওয়া হয়।

#বাংলা প্রবাহ২৪/এএল

,
শর্টলিংকঃ