রোনালদো-দিবালার গোল জুভেন্টাসের জয়

  • 4
    Shares

ইতালিয়ান কাপের সেমি-ফাইনালে দ্বিতীয় লেগ রোনালদো-দিবালার জাদুতে পরাজয় দেখল বোলোনিয়া। সেইসাথে সামনে এগোলো জুভরা। সোমবার রাতে ২-০ গোলে জয় ছিনিয়ে নিয়েছে জুভেন্টাস।

২৭ ম্যাচে ২১টি জয় তাদের। আর ড্র ৩টি। মোট ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। পয়েন্ট তালিকায় ৬২ নিয়ে দ্বিতীয়তেই আছে লাৎসিও। অবশ্য এক ম্যাচ কম খেলেছে তারা। তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৫৭।

করোনা বিপর্যয়ে দীর্ঘদিন স্থগিত ছিল ইতালিয়ান শীর্ষ ফুটবল লিগ। গত ২০ জুন পুনরায় শুরুর পর প্রথম ম্যাচ খেলল ইউভেন্তুস। ফেরার ম্যাচে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট আদায় করে নিয়েছে মাউরিসিও সারির শিষ্যরা। রোনালদো ও পাওলো দিবালার গোলে বোলোনাকে ২-০ ব্যবধানে হারিয়েছে জুভেন্টাস।

নাপোলির বিপক্ষে টাইব্রেকারে হেরে ইতালিয়ান কাপ হারানো দলটি শুরু থেকে বেশ আক্রমণাত্মকই ছিল। কিন্তু গোলের দেখা মিলছিল না। ২৩তম মিনিটে স্পট কিকে জুভেন্টাসকে এগিয়ে নেন রোনালদো। ম্যাচের ২০তম মিনিটে জুভ ডিফেন্ডার মাথ্যিস ডি লিটকে নিজেদের ডি-বক্সের ভেতর ফাউল করে বসেন বোলোনার স্তেফানো ডেন্সউইল। পেনাল্টির বাঁশি বাজে। তিন মিনিট পরই রোনালদোর কিকে বল জালে জড়ায়। ৩৬তম মিনিটে আবারো গোল পায় জুভেন্টাস। বের্নারদেস্কির ব্যাকহিলে বাড়ানো বল দিবালার পায়ে গড়ায়। ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বাঁকানো শটে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা। ৪০তম মিনিটে রোনালদোর ক্রসে দিবালার আরেকটি শট লক্ষ্যভ্রষ্ট হয়।

#বাংলা প্রবাহ২৪/এএল

, ,
শর্টলিংকঃ