করোনায় আরো ৩৪ জনের মৃত্যু শনাক্ত ৩, ৫০৪

  • 67
    Shares

সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৪ জনের মৃত্যু এবং নতুন করে আরো ৩,৫০৪ জন রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা হলো ১,৬৯৫ জন এবং শনাক্তের সংখ্যা হলো ১,৩৩,৯৭৮ জন।

আজ শনিবার (২৭ জুন) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অনলাইন বুলেটিনে বলা হয়, ৫৮টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ১৫,১৫৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। এ পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ৭,১২,০৯৮টি।

গতকাল শুক্রবার পর্যন্ত করোনাভাইরাস শনাক্তে নমুনা পরীক্ষা করা হয়েছিল ১৮,৪৯৮টি। এরমধ্যে নতুন শনাক্ত হয়েছিলেন ৩,৮৬৮ জন। মোট শনাক্ত হয়েছিলেন ১,৩০,৪৭৪ জন। আর গতকাল আরও ৪০ জন মারা যান। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছিল ১,৬৬১ জন। এছাড়া গতকাল সুস্থ হয়েছিলেন ১,৬৩৮ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ৫৩,১৩৩ জন।

আপনার সুস্থতা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

#বাংলা প্রবাহ২৪/এএল

, ,
শর্টলিংকঃ